‘স্থানীয়দের পক্ষে ভোকাল’ মিশনে সফলতা রিলায়েন্সের

দেশ

স্থানীয়ভাবে তৈরি কারিগর পণ্যগুলিকে জোরালো ধাক্কা দিয়ে রিলায়েন্স রিটেইল এই উত্সব মরসুমে তার গ্রাহকদের কাছে ৫০ টিরও বেশি ভৌগলিক ইন্ডিকেশন ক্লাস্টার থেকে ৪০,০০০ এর বেশি কারিগর ও কারিগর পণ্য প্রদর্শন করেছে। তিন বছরের পুরানো ফ্ল্যাগশিপ উদ্যোগগুলির সরাসরি ফলাফল -“ইন্ডি বাই আজিও” এবং “স্বদেশ” – স্থানীয় কারিগরদের বিক্রয় ও কর্মসংস্থানের সুযোগ প্রদান শুরু করে, ৬০০ টিরও বেশি শিল্পকর্মের প্রতিনিধিত্বকারী ৩০,০০০ এর বেশি কারিগরদের সাথে জড়িত। সোমবার একটি সংস্থার বিবৃতিতে তা জানান হয়। “স্বদেশের ভবিষ্যতটি একটি উত্তেজনাপূর্ণ পর্যায়ে রয়েছে। এটি কেবল গ্রাহকদের কাছে শিল্পকলা এবং হস্তশিল্পের পণ্যগুলির পছন্দের ব্র্যান্ড হিসাবেই উদ্ভূত হচ্ছে না, পাশাপাশি পোশাক, বাড়ির টেক্সটাইল, বাড়ির সজ্জা, আসবাব জুড়ে কারিগর এবং তাঁতিদের পুনর্জীবন ও বৃদ্ধিকে সহায়তা করছে। রিলায়েন্স ফ্যাশন এবং লাইফস্টাইল এর সভাপতি অখিলেশ প্রসাদ জানান, “আমরা আনন্দিত যে গত কয়েক বছর ধরে আমাদের উন্নয়নের প্রচেষ্টাগুলি ক্রমবর্ধমান সংখ্যক কারিগরদের সাথে জড়িত থাকায় আমরা ও আজকের গ্রাহকরা খুব ভাল ফলাফল অর্জন করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *