আমার আন্তরিক অভিনন্দন এই বছর EY পুরষ্কার

0
7

বন্ধুরা মহিলা ও ভদ্রলোক, আপনার প্রত্যেকে একটি খুব সুন্দর সন্ধ্যা! যারা বিজয়ী হয়েছেন তাদের প্রতি আমার আন্তরিক অভিনন্দন এই বছর EY পুরষ্কার।

আমি আজ এবং কাল ভারতের দিকে তাকিয়ে দেখি এর সুনামি উদ্যোক্তাদের জন্য সুযোগ। আমার আত্মবিশ্বাসের জন্য দুটি কারণ রয়েছে। প্রথমত, আমাদের প্রধানমন্ত্রী, নরেন্দ্র মোদী ছিলেন ভারতের ভবিষ্যতে বেসরকারী খাতের জন্য বৃহত্তর ভূমিকার পক্ষে বিকাশ।

আমাদের সবার উচিত এই স্বাগত জানানো উচিত। দ্বিতীয়ত, আমাদের এখন নতুনের বিপ্লবী শক্তি রয়েছে প্রযুক্তি আমাদের অর্থনীতিকে রুপান্তরিত করতে। একটি ছোট, মাঝারি এবং বড় ব্যবসায়ের সাথে একবার দেখা করার আজীবন সুযোগ রয়েছে জীবনের ভাল মানের জন্য 1.3 বিলিয়ন মানুষের প্রয়োজন এবং আকাঙ্ক্ষা। আগামী দশকে শীর্ষে থাকার সম্ভাবনা আমাদের রয়েছে বিশ্বের তিনটি অর্থনীতি। ক্লিন এনার্জি, শিক্ষা, স্বাস্থ্যসেবা, জীবদ্দশায় এবং জৈব প্রযুক্তি এবং বিদ্যমান রূপান্তর কৃষি, শিল্প, এবং পরিষেবা খাত অভূতপূর্ব অফার সুযোগ।
তদুপরি, ভারতীয় উদ্যোক্তারা এখন সরবরাহ করতে সক্ষম আমাদের বাজারের সর্বাধিক প্রয়োজন মেটাতে বিশ্বকে মারধর করা প্রতিযোগিতামূলক খরচ।

এটি পুরো বিশ্ব বাজারের জন্য উন্মুক্ত করে ভারতীয় উদ্যোক্তা। অতএব, ভারতীয় উদ্যোক্তাদের দ্বৈত সুযোগ রয়েছে, প্রথমত দেশীয় বাজার এবং তারপরে বৈশ্বিক বাজারগুলি পরিবেশন করুন। আজ, আমাদের দেশ বিশ্বব্যাপী প্রবৃদ্ধির কেন্দ্রস্থল হতে চলেছে এবং রূপান্তর। ইন্ডিয়ার রাইজ শুরু হয়ে গেছে।

ভারত এগিয়ে চলেছে… অর্থনৈতিক শক্তি হিসাবে … … একটি গণতান্ত্রিক শক্তি হিসাবে … একটি কূটনৈতিক এবং কৌশলগত শক্তি হিসাবে।

… একটি সাংস্কৃতিক শক্তি হিসাবে। এবং এছাড়াও, একটি ডিজিটাল এবং প্রযুক্তি শক্তি হিসাবে। এবং ইন্ডিয়া রিস এর মূল চালিকা শক্তিটি আমাদের হবে be উদ্যোক্তা, … যারা তাদের ব্যবসায়ের স্কেল এবং বিশ্বায়ন করার চেষ্টা করছে; … যারা প্রতিদিন নতুন নতুন জিনিস আবিষ্কার করছে যা রূপান্তর করতে পারে ভারত ও বিশ্ব; … যারা বাধাগ্রস্ত এবং সাফল্যের জন্য ক্ষুধার্ত।

আমার প্রিয় উদ্যোক্তারা, আপনারা অনেকেই নতুন ব্যবসা শুরু করেছেন। অতএব, আমি আপনার সাথে একটি ব্যক্তিগত শিক্ষাগুলি ভাগ করতে চাই। স্টার্ট-আপ উদ্যোক্তাদের অবশ্যই সীমিত সাথে কাজ করার জন্য প্রস্তুত থাকতে হবে সংস্থানগুলি কিন্তু সীমাহীন সংকল্পের সাথে।

আমার তরুণ বন্ধুরা, আমার বার্তা ব্যর্থতার দ্বারা নিরস্ত করা উচিত নয়, কারণ কেবলমাত্র অনেক ব্যর্থতার পরেই সাফল্য পাওয়া যায়। আমি নিশ্চিত হিসাবে একজন উদ্যোক্তার আপনার সাহস এবং সংকল্প থাকবে সাফল্য।

অতএব, আমি নিশ্চিত যে আপনি রয়েছেন am ভারতের জন্য তখন অনেক বড় সাফল্যের গল্পের চিত্রনাট্য যাচ্ছি আমার প্রজন্মের উদ্যোক্তারা। আপনি আপনার স্বপ্ন অনুসরণ হিসাবে আপনাকে সেরা। আল্লাহ তোমার মঙ্গল করুক! নিরাপদ থাকো. সুস্থ থাকুন. ধন্যবাদ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here