এক লক্ষেরও বেশি ভারতীয় এই সুবিধা পেয়েছেন, প্রধানমন্ত্রী কি প্রতি ভারতীয়কে ১৫ হাজার টাকা দিচ্ছেন ?

1
0

করোনা ভাইরাসের সাথে মোকাবিলা করতে দেশজুড়ে চলছে লকডাউন। ২১ দিনের পর দ্বিতীয় ইনিংসে ৩রা মে পর্যন্ত দেশজুড়ে লকডাউন ঘোষণা করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।এই কদিনে লকডাউন নিয়ে আরও কঠোর হবে সরকার, জাতীর উদ্দেশ্যে এমনটাই জানিয়েছেন মোদি। করোনা সংক্রমণ এড়াতে চিহ্নিত হবে হটস্পট। তবে সেই হটস্পটের সংখ্যা যাতে বৃদ্ধি না পায়, সেটাই এখন প্রধান লক্ষ্য।তবে এই পরিস্থিতিতেই একটি মেসেজ প্রভাব ফেলেছে নেট দুনিয়ায়। সেই ভাইরাল হওয়া মেসেজে বলা হয়েছে লকডাউন চলাকালীন প্রধানমন্ত্রী প্রতি ভারতীয়কে ১৫ হাজার টাকা দিচ্ছেন।এই মেসেজের সঙ্গে দেওয়া হয়েছে একটি লিঙ্কও, যা খুলে একটি ফর্ম ফিলআপ করতে হবে আপনার নাম, ঠিকানা, ফোন নম্বরের মতো যাবতীয় তথ্য দিয়ে।

 

এমনকি ইতিমধ্যেই এক লক্ষেরও বেশি ভারতীয় এই সুবিধা পেয়েছেন বলেও দাবি করা হয়েছে সেই মেসেজে।  Pm15000rs.blogspot.com নামে একটি ওয়েবসাইটের সঙ্গে লিঙ্কটি অ্যাকটিভ করা হয়েছে।

 

তবে এই মেসেজ সম্পূর্ণ ভুয়ো। কেন্দ্রীয় সরকার এমন কোনো কিছুই ঘোষণা করেনি।সরকারের পক্ষ থেকে আর্থিক প্যাকেজের ঘোষণা করা হলেও প্রধানমন্ত্রী প্রত্যেক ভারতীয়কে ১৫ হাজার টাকা দেওয়ার কোনো ঘোষণা সেখানে নেই। তাই এই মেসেজ সম্পূর্ণ ভুয়ো এবং লিঙ্কটিও সন্দেহজনক।তাই আপনার কাছেও মেসেজ পৌঁছালে সতর্ক থাকুন। কোনো ভাবেই এই খবর বিশ্বাস করে ফাঁদে পা দেবেন না।

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here