ভেঙ্কটেশ ফিল্মস হুমকি দিয়েছিল বিস্ফোরক মন্তব্য করে টেলি অভিনেত্রী জয়মালার নেপোটিজম সরব, দেখুন ভিডিও

0
8

ভূমি টিভি ডেস্ক : নেপোটিজমের স্বীকার এবার ধারাবাহিকের শিল্পী। এবার মুখ খুললেন অভিনেত্রী জয়মালা গাঙ্গুলী। তিনি তার ফেসবুকে তার ১০ বছরের কর্মজীবনে ঘটে যাওয়া একটি অভিজ্ঞতা সকলের সামনে প্রকাশ করে #ওয়েক আপ টলিউড সুর তুলেছেন। যেখানে অভিনেত্রী অভিযোগ তুলেছেন শ্রী ভেঙ্কটেশ হাউসের মতো একটি নামজাদা প্রোডাকশন হাউসের বিরুদ্ধে।
তার কথায় এই প্রোডাকশন হাউস প্রযোজিত একটি ধারাবাহিকের সাথে তিনি চুক্তি স্বাক্ষর করেন। সেই ধারাবাহিকে কাজ করার পাশাপাশি একই প্রোডাকশন হাউজ প্রযোজিত অন্য একটি ধারাবাহিকে শ্রী ভেঙ্কটেশ হাউসের পুনম ঝা একজন অন্য অভিনেত্রীর পরিবর্তে তাকে কাজ করার জন্য বলেন। দুটি ধারাবাহিক মিলিয়ে দুই শিফটে ৩০ দিনে ৩৬ টি কাজ করেন। কিন্তু মাসের শেষে বেতন হিসেবে তিনি শুধু চুক্তিবদ্ধ ধারাবাহিকের বেতন পান। তার পাশে তিনি অনেককে পেলেও অনেক উর্ধ্বতন অভিজ্ঞতা সম্পন্ন ব্যক্তিদের পাশে পাননি।

অভিযোগ জানাতে গেলে প্রোডাকশন হাউসের কর্তা মহেন্দ্র সোনি তার সাথে অশালীন আচরণ করেন ও তাকে অশালীন ভাষায় ব্ল্যাক লিস্ট করার হুমকিও দেন বলে অভিনেত্রী অভিযোগ করেছেন। তার কথায় মহেন্দ্র সোনি তাকে রীতিমতো হুমকির সুরে বলেছেন তিনি চাইলে তার এই অর্থহীন ধারাবাহিকের শুটিং থেকে তাকে বাদ দিতে পারেন। এমনকি তার ক্যারিয়ার শেষ করার ক্ষমতাও তার আছে বলে হুমকি দেন। অনেক লড়াইয়ের পর তিনি তার পরিশ্রমের ফল পান বলে অভিনেত্রী জানিয়েছেন।

যারা তাকে গাছে তুলে মই কেরে নিয়েছিল তাদের বিরুদ্ধেও তিনি জোড়ালো অভিযোগ তুলে নিজেদের মেরুদণ্ড সোজা রাখার দাবি জানিয়েছেন।তিনি একটা কথাই বলেছেন সামনে এগিয়ে দিয়ে পিছন থেকে সুযোগ না নিয়ে প্রত্যেকের অসুবিধায় পাশে দাঁড়িয়ে লড়াইয়ে সাহায্য করা উচিৎ। তেলে মাথায় তেল না দিয়ে মেরুদণ্ড শক্ত করে সত্যের সাথে দাঁড়ানো দরকার তাহলে আজ বা আগামী দিনে অনেক সুশান্ত বেঁচে যাবে।

দেখুন অভিনেত্রীর সেই ফেসবুক লাইভ সেই ভিডিও:

https://www.facebook.com/jaymala.ganguly/videos/3718394581520362/?

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here