বলিউডের পর এবার প্রসেনজিতের বিরুদ্ধে টলিউড স্বজনপোষণ নিয়ে তোপ দাগলেন শ্রীলেখা মিত্র, দেখুন সেই ভিডিও

0
0

ভূমি টিভি ডেস্ক : সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর পর বলিউড ইন্ডাস্ট্রির সাথে সাথে নেপোটিজমের অভিযোগ উঠেছে টলিপাড়ায়। অভিনেত্রী শ্রীলেখা মিত্র, প্রসেনজিৎ চ্যাটার্জী ও ঋতুপর্ণা সেনগুপ্তের বিরুদ্ধে তার ক্ষোভ উগরে দিয়েছেন।
অভিনেত্রীর কথায় পরিষ্কার উঠে এসেছে ইন্ডাস্ট্রিতে নতুন মুখকে জায়গা করে নিতে গেলে অনেক হেনস্থার স্বীকার হতে হয়। তার দীর্ঘ অভিনয় জীবনের অভিজ্ঞতার কথায় তিনি বলেছেন প্রসেনজিৎ চ্যাটার্জী যিনি নিজেই ইন্ডাস্ট্রি বলে যানা যায়, তিনি অভিনেত্রী শ্রীলেখা মিত্রের সাথে জুটি বাঁধতে চাননি। তার কারন হিসেবে বলেছেন প্রসেনজিৎ চ্যাটার্জীর মতে দর্শক চিরাচরিত হিট জুটি ছেড়ে নতুন মুখকে চাইবে না। ছবি ফ্লপ হওয়ার থেকে জুটি না বাধাই শ্রেয় বলে মনে করেন অভিনেতা এমন ইঙ্গিত দিয়েছেন অভিনেত্রী। যার ফলে চুক্তিবদ্ধ হওয়ার পরেও তথাকথিত ‘ইন্ডাস্ট্রি’ – র কথায় পরিচালক তাকে বাদ দিতে বাধ্য করেন। এখানেও ঘুরে ফিরে বলিউডের ছায়া চোখে পড়ছে।

প্রতিভা থাকা সত্ত্বেও নেপোটিজমের স্বীকার হতে হয়েছে বলে অভিনেত্রীর কথায় তা পরিষ্কার। শুধুমাত্র প্রসেনজিৎ চ্যাটার্জী নয় ঋতুপর্ণা সেনগুপ্তের মতো অভিনেত্রীর বিরুদ্ধেও তিনি অভিযোগ আনেন। নিজের প্রভাব খাটিয়ে তিনি একটি ছবি থেকে অভিনেত্রী শ্রীলেখা মিত্রকে বাদ দিয়ে নিজে অভিনয় করার সুযোগ করে নেন। এর পাশাপাশি পরিচালকরা সুযোগ নিতেন কম প্যাকেজে একটি ছবি কিভাবে তৈরি করা যায়। যার জন্য যে জুটিকে নিয়ে তলে তলে কানাঘুষা চলতো তারাও সেই জুটির সাথেই কাজ করতেন। ফলে নতুন মুখ কোনো সুযোগ করতে পারতনা বলে অভিনেত্রী অভিযোগ করেন। তিনি আরও বলেন একজন অভিনেত্রীর মধ্যে যা যা গুন থাকা দরকার তা থাকা সত্ত্বেও তাকে টলিউড ইন্ডাস্ট্রিতে সাইডরোল দেওয়া হতো। ওড়িয়া ছবিতে মুখ্য চরিত্রে অভিনয়ের সুযোগ পেলেও টলিউড ইন্ডাস্ট্রিতে সুযোগ না পাওয়ায় অসন্তোষ প্রকাশ করেন অভিনেত্রী।

 

তিনি যানান টলিউড ইন্ডাস্ট্রিতে একটি ধারা চলছিল যে অভিনেতা অভিনেত্রীর সাথে প্রেম তারাই জুটি বাঁধবে। বা যার কোনো ‘গড ফাদার’ থাকবেনা তার সুযোগ খুব কম। অভিনেত্রী যানান প্রসেনজিৎ ঋতুপর্ণার প্রেমে ভাঙন ধরার পর তিনি সুযোগ পেয়েছিলেন কিন্তু প্রসেনজিৎ চ্যাটার্জীর এহেন মনোভাবের জেরে যেতে বসেছিল এই সুযোগও। ছবিতে সেরকম সুযোগ না পাওয়ায় তাকে ধারাবাহিক করতে হয়েছে। তার কথায় একটা কথা পরিষ্কার শুধু বলিউড নয় ঠিকঠাক ছানবিন করতে পারলে টলিউডেও অনেককে নেপোটিজমের স্বীকার হতে হয়েছে।এইভাবে একের পর এক শিল্পী মুখ খুললে কেঁচো খুঁড়তে যে কত কেউটে বেরোবে তাই এখন দেখার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here