BIG BREAKING :রাজ্য সভা নির্বাচনের ভোট গ্রহণ

0
0

নিজস্ব সংবাদদাতা, নয়া দিল্লি:- রাজ্যসভা নির্বাচনের জন্যে শুক্রবার মোট ২৪ টি আসনে চলছে ভোট গ্রহণ পদ্ধতি।সকাল ৯টা থেকে বিকেল ৪ টে পর্যন্ত এই ভোট গ্রহণ চলবে।তবে এই ২৪ টি আসনের মধ্যে ১৮ টি আসনে আগেই ভোট হওয়ার কথা ছিল কিন্তু আদতে টা সম্ভব হয়নি। যার প্রধান কারণ হলো করোনা ভাইরাস এবং দেশজোড়া লকডাউন।

এই ১৮ টি আসনের সাথে পরে আরো ৬ টি আসন যুক্ত করা হয়।যার সদ্যসদের কার্যকালের মেয়াদ শেষ হওয়ার কথা ছিল জুন বা জুলাই তে।এখন দেখে নেওয়া যাক রাজ্যসভা নির্বাচনে সংক্রান্ত গুরত্বপূর্ণ খবর।

গুজরাটের মুখ্যমন্ত্রী বিজয় রুপানি অভিযোগ করেছেন যে কংগ্রেস,বিজেপি বিধায়কদের প্রলোভন দেখিয়ে ছে । মেঘালয়ে একটি মাত্র আসন জয় করে আশাবাদী মুখ্যমন্ত্রী কনরাড সাংমা। মণিপুরের মুখ্যমন্ত্রী বীরেন সিং বিধান সভায় এসে ভোট দান করলেন। কংগ্রেস বিধায়কের ভোট দানের পর বিধানসভা চত্ত্বর স্যানিটাইজ করা হয়।

মধ্যপ্রদেশের কংগ্রেস বিষয়ক কুণাল চৌধুরীর আগে করোনা রিপোর্ট পজিটিভ হওয়ায় তিনি পি পি ই কিট পরে ভোট দিয়েছেন। আবার গুজরাটে বিটিপি দলের দুই সদস্য ভোট দেবেন না বলে জানিয়েছেন। রাজস্থান বিধানসভায় ভোট দিতে আসা বিধায়কদের থার্মাল স্ক্রিনিং করে প্রবেশের অনুমতি দেওয়া হয়েছে।মধ্যপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী কমলনাথ নিজ বাসভবনে কংগ্রেসের ৯২ জন বিধায়কের জন্য ব্রেকফাস্টের আয়োজন করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here