সোনাক্ষী সিনহা তার টুইটার অ্যাকাউন্টটি নিষ্ক্রিয় করে। তার 15.8 মিলিয়ন ফলোয়ার ছিল। কী বলছেন নেটিজেনরা?

দেশ বিনোদন রাজ্য

নিজস্ব সংবাদদাতা ঃ  অভিনেতা সোনাক্ষী সিনহার অবশেষে সোশ্যাল মিডিয়ায় ট্রলিং ও বুলিংয়ের যথেষ্ট পরিমাণ রয়েছে। তিনি শনিবার তার টুইটার অ্যাকাউন্টটি নিষ্ক্রিয় করেছিলেন এবং বলেছিলেন যে তিনি তার বিচক্ষণতা রক্ষার জন্য এটি করছেন
ট্রলগুলি এড়াতে সোনাক্ষী সিনহা তার টুইটার অ্যাকাউন্টটি নিষ্ক্রিয় করেছেন এবং তার ইনস্টাগ্রাম প্রোফাইলে মন্তব্য বন্ধ করেছেন।
রবিবার সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে সোনাাক্ষী এবং অন্যান্য ‘স্টার বাচ্চারা’ সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হচ্ছে। ফিল্ম ইন্ডাস্ট্রিতে জায়গা নেওয়ার জন্য লোকেরা তাদের দোষ দিচ্ছে যা সত্যিকারের প্রতিভাবান অভিনেতাদের অন্তর্ভুক্ত উচিত।

এর আগে, সোনাক্ষী সুশান্তের মৃত্যু থেকে “প্রচারের চেষ্টা করছেন এমন কিছু লোক” – কে আঘাত করেছিলেন। “শুয়োরের সাথে কুস্তি করার সমস্যাটি হ’ল আপনি নোংরা হয়ে যাচ্ছেন এবং শূকরটি এটি উপভোগ করে। কিছু লোক প্রচার করার চেষ্টা করছে এবং আমাদের সম্প্রদায়ের সদস্যের মৃত্যু ব্যবহার করে তাদের বিষয়গুলি হাইলাইট করার চেষ্টা করছে … দয়া করে থামুন, “তিনি লিখেছিলেন। “আপনার বানান নেতিবাচকতা, ঘৃণা এবং বিষাক্ততার এখনই সত্যই প্রয়োজন নেই। বিদেহীদের জন্য কিছু শ্রদ্ধা রাখুন।

তিনি ইনস্টাগ্রামে নিজের টুইটের একটি স্ক্রিনগ্র্যাব শেয়ার করেছেন। “আগ লাগে বাসে মেং … মেং আপনি মাস্তি মে! বাই টুইটার (আগুন জ্বলতে দিন, আমি কিছু করি না), “তিনি ক্যাপশনে লিখেছেন। সোনাক্ষি তার ইনস্টাগ্রাম পোস্টে সমস্ত মন্তব্য অক্ষম করেছেন বলে মনে হয়।

সোনাক্ষী একটি পুরষ্কার শোতে অ্যামি পোহেলার একটি জিআইএফ শেয়ার করেছিলেন শান্তির লক্ষণ “আপনার বিচক্ষণতা রক্ষার প্রথম পদক্ষেপটি নেতিবাচকতা থেকে দূরে থাকা। আজকাল আর টুইটারের চেয়ে বেশি আর কী নেই! চলো, আমি বন্ধ – আমার অ্যাকাউন্ট নিষ্ক্রিয়। ভাইয়েরা, শান্ত হোন, “তিনি তার চূড়ান্ত টুইটটিতে লিখেছিলেন এবং দ্রুত তার অ্যাকাউন্টে প্লাগ টানেন। নেটিজেনরা ভাবছেন সবকিছুই প্রচারের স্টান্ট নিয়ে। যেহেতু তিনি তারকা সন্তান ছিলেন তিনি নিরাপদে রেখেছেন নিজেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *