তাহলে কি বলিউড ইন্ডাস্ট্রি ISI ও দাউদের টাকায় চলে..? দেখুন ভেতরকার রহস্য

দেশ বিদেশ বিনোদন

ভূমি টিভি ডেস্ক :  বলিউড ইন্ডাস্ট্রির ‘ধোনি’ সুশান্ত সিংহ রাজপুতের আকস্মিক মৃত্যুতে হতবাক গোটা দেশ। তার মৃত্যু রহস্য জানার জন্য দিনরাত তদন্ত চালাচ্ছে পুলিশ ও প্রশাসন। কিন্তু এখনও তারা কোনো ইতিবাচক সিদ্ধান্তে আসতে পারেন নি। যে এটি আসলে কি আত্মহত্যা না পরিকল্পিত হত্যা। গত এক সপ্তাহে ১৪-১৫ জনকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। যেখানে তার পরিবারের লোকজন থেকে শুরু করে তার কাছের বন্ধু, প্রেমিকা রিয়া চক্রবর্তী, মুকেশ ছাওড়া, যশরাজ প্রত্যেকর বয়ান নথিভুক্ত করা হয়েছে। যার থেকে তারা জানার চেষ্টায় আছেন আসলে রাজপুতের সমস্যা কি ছিল। এই পরিস্থিতিতে নতুন সংযোজন কর্ণি সেনা। যারা ‘পদ্মাবত’ ছবির সময় বহু হাঙ্গামা করে করে লাইমলাইটে এসেছিল।
কর্ণি সেনার অধ্যক্ষ শ্রি মহিপাল সিংহ মক্রানার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে তিনি স্পষ্ট দাবি জানিয়েছেন যে এটি কোনো আত্মহত্যা নয়, পরিকল্পিতভাবে তাকে হত্যা করা হয়েছে। আর তার খুনি আর কেউ নয় সেই বলিউড ইন্ডাস্ট্রি, যাদের তিনি ভন্ড ও বহ্নরূপি বলে আখ্যায়িত করেন। সাথে তিনি আরও বলেন সুশান্ত সিংহ রাজপুত ‘পদ্মাবত’ ছবির মুক্তির সময় নিজের রাজপুত সমাজের বিরুদ্ধাচারণ করেছিলেন বলিউডের পাশে দাঁড়িয়েছিলেন। কিন্তু আজ তাদের জন্যই তাকে মারা যেতে হল। বলিউড ইন্ডাস্ট্রি ISI ও দাউদের ইসারায় চলে বলে তিনি মন্তব্য করেছেন। তিনি দাবি জানান এই ঘটনার CBI তদন্ত হোক। মহারাষ্ট্র সরকার ও প্রশাসনের ওপর তার ভরসা নেই বলে তিনি স্পষ্ট জানান। তার দল কর্ণি সেনা কর্ণ জোহর ও সলমন খানের কুশপুত্তলিকা দাহ করে আন্দোলন করেছে বলে জানা যায়।
এই জল আর কতদূর গরাবে তার কোনো ইয়ত্তা নেই। সবাই তার মৃত্যু রহস্যের জট খোলার অপেক্ষায় আছে। ঘটনা কোন দিকে মোড় নেয় এখন শুধু তাই দেখার।

দেখুন সেই ভাইরাল ভিডিও:

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *