কাঁচরাপাড়ায় তেজস্ক্রিয় বোমা, মিলিটারি ইন্টেলিজেন্সের খপ্পরে বোমাভর্তি কমার্সিয়াল সুজুকি গাড়ি

ক্রাইম জেলা রাজনীতি রাজ্য

ভূমি টিভি ডেস্ক : মিলিটারি ইন্টেলিজেন্ট তৎপরতায় কাঁচরাপাড়া কাঁপা হাই রোড সংলগ্ন এলাকা থেকে গোপন সূত্রে খবর পেয়ে আটক করল গাড়ি সহ তেজস্ক্রিয় বোমা।

মিলিটারি ইন্টেলিজেন্ট অফিসাররা দেখেন আজ দুপুর বেলা তিনটে নাগাদ কাঁচরাপাড়া কল্যাণী ব্যারাকপুর হাইওয়ের উপর দিয়ে সাদা মারুতি সুজুকি কম্পানির কমার্সিয়াল গাড়ি এবং গাড়ির চালক সহ তিন ব্যক্তি যাচ্ছিলো, ঠিক সেই সময় কাঁপা হাই রোড সংলগ্ন মিলিটারি ইন্টেলিজেন্স এর গোপন সূত্রের খবর অনুযায়ী সূত্র মেলে এবংঅফিসাররা গাড়িটিকে আটক করে এবং গাড়িটি খুলে চক্ষু চড়কগাছ।

১২ টি তেজস্ক্রিয় বোমা উদ্ধার করে অফিসাররা,তৎক্ষণাৎ খবর দেওয়া হয় স্থানীয় থানা অর্থাৎ বীজপুর থানায়, বীজপুর থানার পুলিশ ঘটনাস্থলে এসে আটক করে ওই গাড়িটি সহ গাড়ির চালক ও তিন ব্যক্তি। 12 টি তেজস্ক্রিয় বোমা কী কারনে এবং কোন উদ্দেশ্যে  নিয়ে যাওয়া হচ্ছিল ইতিমধ্যে তদন্ত শুরু করেছে বীজপুর থানার পুলিশ।

গাড়িতে পরিত্যক্ত ব্যাগ ভর্তি তাজা বোমা, এখন প্রশ্ন এইখানে যে লকডাউনের মধ্যে যেখানে মানুষ আর্থিক অনটনের মধ্যে দিয়ে চলাফেরা করছে সেখানে এতগুলি বোমা নিয়ে এই চারজন যাচ্ছিলেন কোথায় এবং কি উদ্দেশ্যে ? যেখানে লোকসভা ভোটের সময় পচিমবঙ্গের মধ্যে সর্বদা শিরোনামে ছিল কাকিনাড়া থেকে কাঁচরাপাড়া, তার উপর সামনেই বিধানসভা ভোট এবং এদিকে আবার পুরসভা ভোট করোনা ভাইরাসের কারণে স্থগিত রয়েছে। তাহলে কি রাজনৈতিক টানাপোড়েনের জেরে এলাকায় উত্তেজনা বা আতঙ্কের কোনো সৃষ্টির কোনো চেষ্টা চলছে ? কেই বা রয়েছে এর পিছনে ? তা নিয়েই এলাকায় আতঙ্কের দানা বাঁধছে সাধারণ মানুষের মনে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *