করোনায় আক্রান্ত বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলীর পরিবার, আক্রান্ত বাংলার ক্রিকেট অ্যাসোসিয়েশনের সংযুক্ত সচিব স্নেহাশিস গাঙ্গুলী

কলকাতা খেলা জেলা দেশ রাজ্য স্বাস্থ্য

নিজস্ব সংবাদদাতা, কলকাতাঃ গোটা বিশ্ব যখন করোনা নামক ভাইরাস এ আতঙ্কিত,গোটা দেশ জুড়ে চলছে যখন লকডাউন। জরুরি পরিষেবা বাদে বন্ধ ট্রেন,ও অন্যান্য পরিষেবা, গোটা বিশ্বে হাহাকার ফেলে দিয়েছে এই মারণথাবা করোনা ভাইরাস তারই মধ্যে আর এবার এই মহামারীতে আক্রান্ত বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলির দাদা বাংলার ক্রিকেট অ্যাসোসিয়েশনের সংযুক্ত সচিব করোনায় আক্রান্ত হয়েছেন বলে জানা যাচ্ছে। সূত্রের খবর অনুযায়ী বাংলার ক্রিকেট অ্যাসোসিয়েশনে সংযুক্ত সচিব স্নেহাশীষ গাঙ্গুলী করোনায় আক্রান্ত হয়েছেন এর সাথে সাথে ওনার স্ত্রীর করোনার রিপোর্ট পজেটিভ এসেছে বলে জানা যাচ্ছে। যদিও এখনো পর্যন্ত পরিবারের কেউই এই ঘটনার কথা স্বীকার করেননি।

সূত্র অনুযায়ী, স্নেহাশীষ গাঙ্গুলীর শ্বশুর শাশুড়ি গত সপ্তাহে করোনায় আক্রান্ত হয়েছে। বিজনেস ইনসাইড এর এক সিনিয়র আধিকারিক অনুযায়ী, চারজনেরই দেহে করোনার লক্ষণ পাওয়া গেছে। তাদের রিপোর্ট পজেটিভ আসার পর একটি বেসরকারি নার্সিং হোমে ভর্তি করানো হয়েছে।তবে তাদের ডিসচার্জ করা হবে কি না সেটা রিপোর্টের উপর নির্ভর করবে। যদিও মহারাজ বিগত কয়েকদিনের মধ্যে ওনার দাদার সংস্পর্শে এসেছিলেন নাকি সেটা জানা যায়নি। এরপর বিসিসিআই সভাপতি আর ওনার পরিবার করা সতর্কতার মধ্যে রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *