একি বললেন সোনম কাপুর ট্রল ব্রিগেডকে প্রতিক্রিয়া জানিয়ে!

দেশ বিনোদন

নিজস্ব সংবাদ দাতা : সম্প্রতি অভিনেত্রী সোনম কাপুর আহুজা তার একটি ইনস্টাগ্রাম পোস্টে বিতর্কিত মন্তব্যের বিরুদ্ধে খোভ উগরে দিয়েছেন। তারকা সন্তান হিসেবে তিনি একপ্রকার গববোধ করেছেন। সুশান্ত সিং রাজপুতের মৃত্যু হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে ইন্ডাস্ট্রির বাইরে থেকে আসা তরুণ অভিনেতাদের সাথে চিকিত্সা করা নিয়ে বিতর্ক সৃষ্টি করেছিল। অনেকেই বলিউডের বিগিজিকে পক্ষপাতিত্ব, নেপোটিজম এবং গুন্ডামির জন্য লক্ষ্য করে।
এখানে কী ঘটেছে 21 জুন রবিবার – বাবার দিবস উপলক্ষে – সোনম কাপুর সোশ্যাল মিডিয়ায় প্রত্যেকে যা করেন ঠিক তাই করতে যান। সেই বাধ্যতামূলক ফাদার্স ডে পোস্টটি রেখে দিন। কিন্তু ছেলে, সে কী ভুল করেছে? সোনম খুব আন্তরিক কথা দিয়ে শুরু করেছিল – “আজ ফাদার্স ডে দিবসে আইডি আরও একটি কথা বলতে পছন্দ করে, হ্যাঁ আমি আমার পিতাদের কন্যা এবং হ্যাঁ আমি তার কারণেই এখানে এসেছি এবং হ্যাঁ আমি বিশেষ সুযোগ পেয়েছি।”
তারপরে তিনি তার অধিকার রক্ষা করতে শুরু করলেন …

“এটি কোনও অপমান নয়, আমার বাবা আমাকে এত কিছু দেওয়ার জন্য খুব কঠোর পরিশ্রম করেছেন” “

তবুও ঠিক আছে। অবশ্যই, একটি বাক্য স্তর আছে। কঠোর পরিশ্রম কালো এবং সাদা হিসাবে নয় তবে আমরা এটি ছেড়ে দিতে পারি। রাইট?
তবে, তার শেষ বাক্যটিই প্রকৃতপক্ষে ক্ষোভের জন্ম দিয়েছে। সোনম অত্যন্ত সুর-বধির বক্তব্য সহ শেষ করে বলেছিল, “এবং এটি আমার কর্মফল যেখানে আমি জন্মগ্রহণ করেছি এবং কার সাথে জন্মগ্রহণ করেছি। আমি গর্বিত.”

সোনম কাপুর, যিনি বলিউড প্রযোজক এবং অভিনেতাদের পরিবার থেকে এসেছেন, তাঁর আত্মীয়ের পরের পিতা অনিল কাপুর, বোন রিয়া এবং অন্যান্যদের মধ্যে নির্দেশিত, অভিজাতদের দ্বারা বোঝানো বার্তাগুলির স্ক্রিনশট ভাগ করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *