ই-ফার্মেসি সংস্থা নেটমেডস কিনে নিল রিলায়েন্স

দেশ

রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ লিমিটেড বা আরআইএল আবারও একটি বড় ঘোষণা করল। অনলাইন ফার্মাসি Netmeds কিনে নিল রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ। ৬২০ কোটি টাকায় Netmeds-এর ৬০ শতাংশ শেয়ার অধিগ্রহণ করেছে রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ৷ এবং এর সহায়ক সংস্থাগুলির 100% মালিকানার প্রতিনিধিত্ব করে। যেমন: ট্রেসারা হেলথ প্রাইভেট লিমিটেড, নেটমেডস মার্কেট প্লেস লিমিটেড এবং ডাধা ফার্মা ডিস্ট্রিবিউশন প্রাইভেট লিমিটেড। এই অধিগ্রহণের ফলে রিলায়েন্স রিটেল পুরোদস্তুর ই-কমার্স ব্যবসায় প্রবেশ করল৷
গ্রাহকদেরকে ফার্মাসিস্টের সাথে সংযুক্ত করতে এবং ওষুধ, স্বাস্থ্য পুষ্টি ও সুস্থতার পণ্য সরবরাহ করার জন্য আরও এক ধাপ এগিয়ে নিয়ে গেল।
এই বিনিয়োগের কথা বলতে গিয়ে আরআরভিএল এর ডিরেক্টর ইশা আম্বানি বলেন, Netmeds-এর সংযুক্তিকরণের ফলে রিলায়েন্স রিটেল উন্নত মানের ও সাধ্যের মধ্যে স্বাস্থ্য সংক্রান্ত পণ্য পরিষেবা দিতে পারবে৷ একই সঙ্গে ডিজিটাল কমার্স ক্ষেত্রেও সংস্থার পরিধি আরও বৃদ্ধি পেল৷ আমরা এত অল্প সময়ে দেশব্যাপী ডিজিটাল ফ্র্যাঞ্চাইজি গড়ে তুলতে নেটমেডসের যাত্রা দেখে মুগ্ধ হয়েছি এবং আমাদের বিনিয়োগ এবং অংশীদারিত্বের সাথে এটির গতি বাড়ানোর ব্যাপারে আত্মবিশ্বাসী।
এদিকে নেটমেডসের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী প্রদীপ ডাধা জানান, “নেটমেডস” রিলায়েন্স পরিবারে যোগ দেওয়ায় এবং একসাথে কাজ করা এক গর্বের মুহূর্ত। প্রতিটি ভারতীয়ের জন্য মানসম্পন্ন স্বাস্থ্যসেবা এছাড়াও সাশ্রয়ী মূল্যের পরিষেবা দেওয়ার চেষ্টা করব আমরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *